মালয়েশিয়া ভিসা চেক

মালয়েশিয়া কলিং ভিসা চেক


মালয়েশিয়া ই ভিসা চেক
মালয়েশিয়া ভিসা চেক করবেন কিভাবে। মালয়েশিয়া ভিসা চেক করার জন্য রয়েছে মালয়েশিয়া সরকারের অফিসিয়াল ওয়েবসাইট যেমন https://eservices.imi.gov.my/myimms এই সাইড থেকে সঠিক তথ্য পাওয়া যাবে।প্রিয় ভিজিটর আপনাকে স্বাগতম। আপনে হয়তো দীর্ঘদিন পর্যন্ত মালয়েশিয়া যাওয়ার জন্য স্বপ্ন দেখে যাচ্ছেন কিন্তুু সেই আনন্দ মূহুর্ত সময় টার জন্য অপেক্ষায় আছেন,এখন সে সময়টা আপনার নিকটে। প্রিয় ভিজিটর আপনি যদি Google গিয়ে Search করেন মালয়েশিয়া ভিসা অনলাইন চেক,তাহলে হাজার হাজার ওয়েবসাইট আপনার সামনে হাজির হবে,এখন কথা হচ্ছে আপনি মালয়েশিয়া ভিসা ডাউনলোড করার জন্য অথবা চেক করার জন্য কোন সাইড থেকে সঠিক তথ্য পাওয়া যাবে।আর মালয়েশিয়া ভিসা চেক করার জন্য সব থেকে  সত্য ও সঠিক তথ্য দিয়ে থাকে Ouronlinebd24.com এই ওয়েবসাইট টি শুধু মাত্র আপনাদের সহযোগিতা ও সাহায্য দিতে নিয়োজিত।এই সাইট সপ্তাহে চব্বিশ  ঘণ্টা সার্ভিস প্রদান করে থাকে।আপনি এই সাইড থেকে যে সকল সেবা পাবেন তা নিচে উল্লেখ করা হল।

  • ভিসা চেক
  • মেডিকেল রিপোর্ট চেক
  • এসএসসি রেজাল্ট জাতীয় পরিচয় পত্র
  • জন্ম নিবন্ধন
  • খতিয়ান চেক
  • টিন সার্টিফিকেট
  • ন্যাশনালভার্সিটি রেজাল্ট
এখন চলেন মূল পর্বে যায়।প্রিয় ভিজিটর প্রথমে আপনাকে মনে রাখতে হবে মালয়েশিয়া ভিসা চেক করার জন্য আপনার প্রয়োজন হবে:
  • পাসপোর্ট নাম্বার
  • স্টিকার নাম্বার
মালয়েশিয়া ভিসা অনলাইনে চেক

মালয়েশিয়া ভিসা অনলাইনে চেক করতে কোন ডিভাইস লাগে কি!এই বিষয় টা হয়তো আপনার মনে প্রভাব ফেলতে পারে।প্রিয় ভিজিটর আপনি আপনার হাতের মোবাইল দিয়ে অথবা কম্পিউটার দিয়ে ভিসা চেক থেকে শুরু করে ডাউনলোড কীভাবে করতে হয় সেই  পযন্ত  এবং ভিসা আসল না নকল আপনাকে আজকে দেখিয়ে দিবো,যেন আপার বিদেশ যাত্রা টা ভাল হয়,যেন কোন দালাল এর কাছে হাজার হাজার টাকা নিয়ে প্রতারিত না হতে হয়।

মালয়েশিয়া ভিসা ডাউনলোড
প্রিয় ভিজিটর আপনারা সকলে এখন জানেন যে ছোট বড় সকলের কাছেই এখন একটা পছন্দের স্মাট ফোন রয়েছে আপনি হয়তো অবাক হচ্ছেন এবং আপনি হয়তো মনে মনে ভাবতেছেন যে মোবাইল দিয়ে মালয়েশিয়া ভিসা চেক করা যায় অথবা ডাউনলোড ও করা যায়।যাই হোক এখন কীভাবে চেক করতে হয় তা নিয়ে আলোচনা করা যাক।

সর্বপ্রথম আনার হাতের মোবাইল দিয়ে Google chrome browser ওপেন করেন,করার পর সার্চ ইনপুটে মালয়েশিয়া ভিসা চেক করার জন্য যে ওয়েবসাইট রয়েছে সেই সাইট প্রবেশ করান,করার পর দেখতে পাবেন অনেক গুলো লিংক এখন কোন লিংকে প্রবেশ করে কোথায় কি বসাবেন।

এখন সুন্দর করে দেওয়া আছে''check eVisa/eNTRI Authenticity''এই লিংকে ক্লিক করলে মূল পেইজে চলে যাবেন,যাবার পর দেখতে পাবেন

Verified Your eVisa Now এর নিচে কিছু ইনপুট বক্স দেওয়া আছে সেই বক্সে আপনার

  1. পাসপোর্ট নাম্বার
  2. স্টিকার নাম্বার
দিতে হবে তার পর রিক্যাপচা কোড দেওয়া আছে সে কোড গুলো বসিয়ে''Check'' বাটনে ক্লিক করলে আপনার কাংকিত ফলাফল চলে আসবে।তখন দেখতে পারবেন ভিসা''active''আছে কি না।

যদি একটিভ থাকে তাহলে বুঝতে পারবেন ভিসা ঠিক আছে।

মালয়েশিয়া ভিসা আসল নকল চিনার উপায়
আপনার ভিসা চেক করার পর আপনি দেখতে পাবেন অনেক গুলো কলাম দেওয়া আছে ভিসায় যদি''CETAK''লেখা থাকে তাহলে বুঝতে পারবেন আপনার ভিসা ঠিক আছে এবং''CETAK''লেখা না থাকে তাহলে বুঝতে হবে ভিসা ঠিক নেই।
মোবাইল এপস দিয়ে মালয়েশিয়া ভিসা চেক
আপনার হাতের স্মার্ট ফোন দিয়ে মালয়েশিয়া ভিসা চেক করার জন্য গুগল প্লে স্টোর থেকে একটা এপস নামিয়ে নিবেন প্লে স্টোরে কিছু এপস আছে এই এপস দিয়ে ভিসা চেক করে বের করতে পারেন।এখন কোন এপস টা ডাউনলোড করবেন তার একটা ছবি দেওয়া হল:


পরিশেষে একটা কথা বলি এখন হচ্ছে ডিজিটাল বাংলাদেশ এই যোগে অনলাইন থেকে সব ধরনের ইনফরমেশন আপনি পাবেন।আজকে আপনি যে ভাবে আপনার ভিসার বর্তমান অবস্থা দেখে নিতে পারছেন ওই টা আপনার উপকারে আসলে অবশ্যই আপনার বন্ধুদের বলবেন অনলাইনে কীভাবে ভিসা চেক করলেন।ধন্যবাদ প্রিয় ভিজিটর

Post a Comment

আমাদের ওয়েবসাইটে ভিজিট করার জন্য ধন্যবাদ জানাচ্ছি।আমাদের সাইট ভালো লেগে থাকলে কমেন্ট করে জানাবেন।আপনাদের মতামতের উপর ভিত্তি করে পোস্ট করা হবে ধন্যবাদ।

Previous Next

نموذج الاتصال